Breaking News
Home / সিঙ্গাপুর / সিঙ্গাপুরে আবারও বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা

সিঙ্গাপুরে আবারও বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা

সিঙ্গাপুরে গত ৭ দিনের মধ্যে ২৫ জুলাই আক্রান্তের সংখ্যা ছিলো কিছুটা কমে। তবে সিঙ্গাপুরে গতকাল ও আজকে আবারও বাড়তে শুরু করেছে করোনা সংক্রামণের সংখ্যা। আজ ২৭ জুলাই স্বাস্থ্য মন্ত্রণালয়ের দেওয়া সর্বশেষ তথ্যমতে নতুন করে ১৩৯ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত করা হয়েছে।

আজকে আক্রান্তদের মধ্যে ১৩৬ জন স্থানীয় এবং তাছাড়া বাকি ৩ জন বিদেশ ফেরত যারা সিঙ্গাপুরে আসার পর স্টে হোম নোটিসে ছিলেন। আজকের আক্রান্তদের মধ্যে ৩৬ টি জুরং ফিশারি পোর্ট ক্লাস্টারের সাথে সংযুক্ত এবং ২ টি কেটিভি ক্লাস্টারের সাথে সম্পর্কিত।

আজ ১৩৯ জন আক্রান্তের মধ্যে ৫৯ টি পূর্ববর্তী আক্রান্তের সাথে যুক্ত এবং ইতিমধ্যে পৃথক পৃথক অবস্থানে রাখা হয়েছে। ২২ জন পূর্ববর্তী আক্রান্তের সাথে যুক্ত এবং নজরদারি করার মাধ্যমে সনাক্ত করা হয়েছিল তাছাড়াও ৫৫ জন বর্তমানে লিঙ্কমুক্ত রয়েছে। এর মধ্যে মধ্যে ৭০ বছরের বেশি বয়সী তিনজন রয়েছে যারা অনিচ্ছাকৃত বা আংশিকভাবে টিকা দেওয়া হয়েছে এবং গুরুতর অসুস্থতার ঝুঁকিতে রয়েছে।

সিঙ্গাপুরে এখন পর্যন্ত মোট ৬৪ হাজার ৪৫৩ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত করা হয়েছে এবং করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মোট মৃত্যুর সংখ্যা ৩৭ জন। তাছাড়াও দেশটিতে এখন পর্যন্ত করোনাভাইরাস থেকে মোট সুস্থ হয়েছেন ৬২ হাজার ৬১৭ জন।

সিঙ্গাপুরে গত কয়েকদিনের গড়ে করোনা আক্রান্তের সংখ্যাঃ ২৬/০৭/২১ঃ ১৩৫ জন। ২৫/০৭/২১ঃ ১২৫ জন। ২৪/০৭/২১ঃ ১৩০ জন। ২৩/০৭/২১ঃ ১৩৩ জন। ২২/০৭/২১ঃ ১৭০ জন। ২১/০৭/২১ঃ ১৮১ জন। ২০/০৭/২১ঃ ১৯৫ জন। ১৯/০৭/২১ঃ ১৭২ জন।

অন্যদিকে বিশ্বে করোনা আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা দিন দিন বেড়েই চলছে। আজ ২৭ জুলাই বাংলাদেশ সময় বিকেল ৪ টা পর্যন্ত বিশ্বে করোনা আক্রান্তের সংখ্যা ১৯ কোটি ৫৪ লাখ ৫২ হাজার ৬৭৩ জন একই সময় বিশ্বে করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছে ৪১ লাখ ৮৪ হাজার ৫৭৪ জন। এখন পর্যন্ত বিশ্বে মোট সুস্থ হয়েছে ১৭ কোটি ৭২ লাখ ৬৮ হাজার ৮৫৬ জন।

About ja

Check Also

সিঙ্গাপুরে আজকে আরোও বেড়েছে করোনা আক্রান্তের সংখ্যা

সিঙ্গাপুরে কমতে শুরু করেও আবার বেড়েছে করোনা আক্রান্তের সংখ্যা। আজ ২৯ আগস্ট সিঙ্গাপুর স্বাস্থ্য মন্ত্রণালয়ের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: