Breaking News
Home / National / ব্যাটিংকেই কাঠগড়ায় তুললেন সাকিব

ব্যাটিংকেই কাঠগড়ায় তুললেন সাকিব

বঙ্গবন্ধু টি-২০ কাপে গ্রুপপর্বে নিজেদের শেষ ম্যাচে হার নিয়ে মাঠ ছেড়েছে জেমকন খুলনা। এই ম্যাচে পরাজয়ের কারণ হিসেবে স্পিনারদের ব্যর্থতাকে দায়ী করেছিলেন দলপতি মাহমুদউল্লাহ রিয়াদ। তবে উল্টো সুর দলের নির্ভরযোগ্য অলরাউন্ডার সাকিব আল হাসানের কণ্ঠে। তিনি মনে করেন, ব্যাটিং ব্যর্থতাই দলের পরাজয়ের আসল কারণ।
বৃহস্পতিবার টস হেরে ব্যাট করতে নেমে শুরু থেকেই আক্রমণাত্মক খেলতে থাকে বেক্সিমকো ঢাকা। ইনিংসের শুরুর দিকে মাশরাফী বিন মোর্ত্তজা ছাড়া বল হাতে কেউই সুবিধা করতে পারেননি। সাকিবও এদিন চেনা রূপে ছিলেন না। ৩ ওভার বল করে খরচ করেন ৩৬ রান।

তবে সাকিব দাবি করেছেন, উইকেট পুরো ম্যাচ জুড়েই ব্যাটিংবান্ধব ছিল। ব্যাট হাতে দল ভালো করতে না পারার কারণেই পরাজয় বরণ করে নিতে হয়েছে মনে করেন তিনি।

ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে সাকিব বলেন, আমার কাছে মনে হয় উইকেট অনেক ভালো ছিল। আমরা নিয়মিত বিরতিতে উইকেট হারিয়েছি। এরপরও মাত্র ১৬-১৭ রানে (২০ রানে) হেরেছি।

তিনি আরো বলেন, আমরা যদি শুরুটা ভালো করতে পারতাম কিংবা একটা বড় পার্টনারশিপ করতে পারতাম তাহলে ভালো কিছু হতো। কিন্তু সেটা আমরা করিনি। পাওয়ার প্লের ৬ ওভারে ভালো ব্যাটিং করিনি। ওটা করতে পারলে আর হাতে উইকেট থাকলে শেষ ২ ওভারে ম্যাচ আমাদের জন্য ভালো অবস্থানে যেতে পারত।

About ja

Check Also

বিয়ের আসরে ছিড়ে গেল পাজামা, হয়রানির মুখে আদিত্য নারায়ণ

মালাবদলের আগেই ছিড়ে যায় পাজামা। কোনোমতে বন্ধুর পাজামা পরে তারপর মালাবদল করে বিয়ের সমস্ত নিয়ম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *