Breaking News
Home / National / ঢাকার সব ব্যস্ততম জায়গায় ‘বিশ্বসুন্দরী’

ঢাকার সব ব্যস্ততম জায়গায় ‘বিশ্বসুন্দরী’

পরীমনি অভিনীত ‘বিশ্বসুন্দরী’ সিনেমাটি আগামী ১১ ডিসেম্বর মোট ২৫টি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। আর সেই প্রস্তুতিই চলছে রাস্তায় রাস্তায়। দেখা যাচ্ছে ‘বিশ্বসুন্দরী’ সিনেমার পোস্টার রাজধানী ঢাকার অলিগলি, বিভিন্ন মোড় বা ব্যস্ততম জায়গায় সাঁটানো হয়েছে। মূলত সিনেমাটি মুক্তির বিষয়টি সামনে রেখেই এসব পোস্টার সাঁটানো হয়েছে।
চয়নিকা চৌধুরী পরিচালিত এ সিনেমায় পরীমনির বিপরীতে অভিনয় করেছেন সিয়াম আহমেদ। ক্যারিয়ারের প্রথম চলচ্চিত্র প্রসঙ্গে চয়নিকা চৌধুরী বলেন, ‘বিশ্বসুন্দরী’ সিনেমাটি আমার প্রথম সিনেমা। এখন পর্যন্ত ২৫টি সিনেমা হলে মুক্তির বিষয় চূড়ান্ত হয়েছে। করোনা মহামারির মধ্যে সিনেমাটির প্রযোজক মুক্তি নিয়ে যে ঝুঁকি নিলেন তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। ঢাকার মধ্যে স্টার সিনেপ্লেক্স, যমুনা ব্লকবাস্টার, শ্যামলী সিনেমা হল, চিত্রামহল, আনন্দ এবং সৈনিক ক্লাবে মুক্তি পাচ্ছে।’’

চলচ্চিত্রটির অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন- আলমগীর, চম্পা, ফজলুর রহমান বাবু, আনন্দ খালেদ, হীরা, দীপা খন্দকার, মনিরা মিঠু, সুজন ও সীমান্ত প্রমুখ। সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স লিমিটেড প্রযোজিত ‘বিশ্বসুন্দরী’-এর কাহিনি, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন রুম্মান রশীদ খান।

টিভি নাটক নির্মাণের মাধ্যমে পরিচালনায় হাতেখড়ি চয়নিকা চৌধুরীর। এর আগে তিনি প্রায় ৪০০ একক ও ১৮টি ধারাবাহিক নাটক পরিচালনা করেছেন।

About ja

Check Also

পাপুলের শ্যালিকাও ৫০০ কোটি টাকার মালিক!

মাত্র ৭ বছর আগেও দিনমজুর বাবার সংসারে তিন বেলা ঠিকমতো খাবার জুটত না। অর্থের অভাবে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *