Breaking News
Home / International / যেভাবে সময় কাটান ‘বাহুবলী’ খ্যাত তারকা প্রভাস

যেভাবে সময় কাটান ‘বাহুবলী’ খ্যাত তারকা প্রভাস

বক্স অফিসের ঝড় তোলা দক্ষিণী সিনেমার অভিনেতা প্রভাস। তিনি শুধু যে দক্ষিণী সিনেমার ঝড় তোলা হিরো তা কিন্তু নয়, পুরো ভারতজুড়েই প্রভাসের রয়েছে খ্যাতি। মূলত ‘বাহুবলী’ সিরিজের সিনেমাগুলো দিয়েই তিনি ভারতীয় সিনেমার সাফল্যের সব রেকর্ড ভেঙ্গে দিলেন।
সিনেমায় তার অসাধারণ অভিনয় মন্ত্রমুগ্ধ করে সবাইকে। তবে ব্যক্তি জীবনে বেশ নিভৃতচারী মানুষ প্রভাস। খুব বেশি জনসম্মুখে দেখা মিলে না তার। বলতে গেলে শুটিং ব্যাতীত বাকি সময়টা ঘর থেকে বেরই হতে দেখা যায় না তাকে। পরিবারের সঙ্গে সময় কাটাতে খুব পছন্দ করেন তিনি।

সম্প্রতি ফিল্মফেয়ার তাদের এক প্রতিবেদনে প্রকাশ করেছে কেমন জীবনযাপন পছন্দ প্রভাসের। সেখানে বলা হয়েছে, তিনি কাজ ছাড়া ঘর থেকে বের হন না। এর অন্যতম কারণ হায়দারাবাদে তার বিলাসবহুল বাড়ি। ফার্মহাউসটিতে একটি বিশাল বাগান, সুইমিং পুল, জিম, খেলার মাঠ থেকে শুরু করে রয়েছে সবকিছু। চাইলে সেখানেই দিনের পর দিন কাটিয়ে দেয়া যায়।

প্রভাসের চমৎকার এই ফার্মহাউজটি তৈরিতে অনুমানিক খরচ হয়েছে প্রায় ৬০ কোটি রুপি।

জানা গেছে, ব্যক্তিগত ট্রেইনারের সাহায্য নিয়ে বাড়ির জিমেই ব্যয়াম করেন ‘বাহুবলী’।

গ্রিন ইন্ডিয়া চ্যালেঞ্জের অংশ হিসেবে প্রভাস তার লনে যখন চারা রোপণের ছবি পোস্ট করেছিলেন তখনই এক ঝলক তার বাড়ি দেখে নেয়ার সুযোগ হয়েছিল দর্শকদের।

প্রসঙ্গত, সামনের বছরের শুরুতেই প্রায় ৫০০ কোটি রুপির বাজেটে নির্মিত হতে যাওয়া ‘আদিপুরুষ’ সিনেমার শুটিং শুরু করবেন প্রভাস। সিনেমাটি তার বিপরীতে অভিনয় করবেন কৃতি স্যানন। অপরদিকে খল চরিত্রে অভিনয় করবেন বলিউড তারকা সাইফ আলী খান।

About ja

Check Also

করোনা নিয়ে নতুন তথ্য দিল মার্কিন সংস্থা

বাতাসের মাধ্যমে করোনাভাইরাসের সংক্রমণ ছড়ায় বলে আগেই প্রমাণ করেছিল যুক্তরাষ্ট্রের বিজ্ঞানভিত্তিক পত্রিকা ‘ল্যানসেট’। এবার এ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *