Breaking News
Home / Entertainment / তৃণমূলে নতুন পদ পেলেন সায়নী-রাজ-সায়ন্তিকারা

তৃণমূলে নতুন পদ পেলেন সায়নী-রাজ-সায়ন্তিকারা

ভারতের পশ্চিমবঙ্গে বিধানসভা নির্বাচনে তারকাদের মে’লা ছিল প্রথম চমক। নির্বাচনী প্রচারে নিজেদের জনপ্রিয়তার প্রমাণ রেখেছেন সকলে। নির্বাচনে হেরে গেলেও দলে সম্মান পেয়েছেন তারকারা। সংগঠনেও তারকাদের গু’রুত্ব বেড়েছে। তৃণমূলে নতুন দায়িত্ব পেলেন সায়নী ঘোষ, রাজ চক্রবর্তী, সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়, লাভলি মৈত্র ও জুন মালিয়া।

অপরদিকে যুব সভাপতির পদ ছেড়েছেন অভিষেক বন্দ্যো’পাধ্য়ায় এবং সেই পদে নতুন দায়িত্ব পে’য়েছেন সায়নী ঘোষ। আসানসোল থেকে নির্বাচনে লড়ে মাত্র কিছু ভোটে হেরে যান সায়নী। ভোট প্রক্রিয়ার কিছুদিন আগেই দলে যোগ দি’য়েছিলেন তিনি। চুটিয়ে প্রচার ক’রেন অভিনেতা। দুয়ারে পৌঁছে যান, বিভিন্ন প্রতিশ্রুতিও দিয়েছিলেন স্থানীয়দের। ভোটে হেরে গেলেও পৌঁছে গি’য়েছেন আসানসোলে, দায়িত্ব পালন করতে পিছ পা হ’ননি। শুধু আসানসোল নয় সায়নী দলেরও মন জয় করেছেন। তাই রাজনীতিবিদ হিসেবে জুনিয়র হলেও যুব সভাপতির পদ দিয়ে তাকে প্রমোশন দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যো’পাধ্যায়।

এদিকে সংস্কৃতির রাজ্য সভাপতির পদে নিযুক্ত হয়েছেন রাজ চক্রবর্তী। বারাকপুর বিধানসভার হয়ে নি’র্বাচনে লড়েছিলেন রাজ। ভোটে জেতার পর একে একে প্রতিশ্রুতি পূরণের লক্ষ্যে এগোচ্ছেন তিনি। এর আগে চলচ্চিত্র উৎসব একা হাতে সামলেছেন। তাই এবার আ’রও বড় দায়িত্ব। কাজ করার সুযোগ পেয়ে খুশি রাজ। তিনি জানান, ‘দায়িত্ব বেড়ে গেল, কাজ বুঝে নিয়ে কাজে লেগে পড়ব, নিজের দায়িত্ব পালন করব।’

INTTUC (Indian National Trinamool Trade Union Congress)-র সেক্রেটারির পদে নিযুক্ত হয়ে’ছেন সায়ন্তিকা। তিনিও রাজ ও সায়নীর মত নির্বাচনের কয়েকমাস আগেই তৃণমূলের সঙ্গে যুক্ত হন। নির্বাচনে জিততে না পারলেও বাঁকুড়া জেলায় তৃণমূলকে অনেকটা এগি’য়ে নিয়ে গেছেন সায়ন্তিকা। হেরে গিয়েও তিনি বলেন তিনি যা কথা দিয়েছেন সেই কাজ করবেন। আনন্দের দিনে বাঁকুড়ার মানুষের পাশে থাকতে না পারলেও দুঃখে থাক’বেন। করোনার আক্রান্তদের জন্য সেফ হোম তৈরি করা থেকে দুয়ারে খাবার পৌঁছে দেওয়া, সবই করেছেন অভিনেতা। তিনি জানান- ‘এটা আশা করিনি, দিদি দায়িত্ব দিয়ে’ছেন, নিজের একশ শতাংশ দিয়ে চেষ্টা করব। দিদি ভরসা রেখেছেন তাই তার বিশ্বাসের মান রাখব।’ এছাড়াও বঙ্গ জননীতে কাজ করবেন লাভলি মৈত্র ও জুন মালিয়া। সব মিলিয়ে নতুন দায়িত্ব পেয়ে খুশি তারকারা।
সূত্র: জিনিউজ।

About ja

Check Also

দীঘিকে নিয়ে সম্ভাবনার কথা বললেন তৌহিদ আফ্রিদি

দেশের জনপ্রিয় ইউটিউবার তৌহিদ আফ্রিদি। তার ভ্লগে ভিউয়ার্স যেন হুমড়ি খেয়ে পড়েন। ইউটিউব ছাড়াও মাই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *