Breaking News
Home / Entertainment / ইত্যাদি’র পুনঃপ্রচার আজ

ইত্যাদি’র পুনঃপ্রচার আজ

দেশের জনপ্রিয় বিনোদনমূলক অনুষ্ঠান ইত্যাদির পুনঃপ্রচার হবে আজ রোববার (৬ জুন)। রাত দশটার ইং’রেজি সংবাদের পর বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ড-এ প্রচার হবে ইত্যাদি’র কুমিল্লায় ধারণকৃত পর্ব। ২০০৯ সালের ১০ মে অতীত ঐতিহ্যের গৌরবময় স্থান কুমিল্লার শালবন বৌদ্ধ’বিহারের সামনের উন্মুক্ত স্থানে কয়েক হাজার দর্শক নিয়ে ধারণ করা হয়। সেই পর্বটিই আজ প্রচারিত হবে।

‘ইত্যাদি’র এই পর্বে রয়েছে বেশ কয়েকটি সামাজিক, শিক্ষামূলক ও অনুসন্ধানী প্রতিবেদন। শিক্ষা’র্থীদের জন্য নিবেদিত প্রাণ কক্সবাজারের একজন আদর্শ শিক্ষক নুরুল ইসলামের উপর রয়েছে একটি শিক্ষামূলক প্রতিবেদন। এছাড়া টাঙ্গাইলের এক যুবক আকবর আলীর উ’পর রয়েছে আরও একটি উদ্বুদ্ধকরণ প্রতিবেদন।

বিদেশি প্রতিবেদন পর্বে রয়েছে ভারতের রাজস্থানের রাজধানী জয়পুরের নাহারগর দুর্গ, জলমহল, সি’টিপ্যালেস ও যন্তর মন্তরের উপর একটি চমৎকার তথ্য সমৃদ্ধ রিপোটিং। মূল গান রয়েছে একটি। আমাদের পরিবেশ, জলবায়ু, মাটি, পানি ও প্রাকৃতিক সম্পদকে নিয়ে গানটি গে’য়েছেন এ্যান্ড্রু কিশোর, সুর করেছেন আলী আকবর রুপু আর এই বিষয়ভিত্তিক গানটি লিখেছেন গীতিকার মোহাম্মদ রফিকউজ্জামান।

রয়েছে মামা-ভাগ্নে, নানী-নাতি, চিঠিপত্রসহ বিভিন্ন সামাজিক অসংগতি ও সমসাময়িক ঘটনা নিয়ে বেশ কয়েকটি বিদ্রুপাত্মক নাট্যাংশ। ইত্যাদি রচনা, পরিচালনা ও উপস্থাপনা করেছেন হানিফ সংকেত।

About ja

Check Also

দীঘিকে নিয়ে সম্ভাবনার কথা বললেন তৌহিদ আফ্রিদি

দেশের জনপ্রিয় ইউটিউবার তৌহিদ আফ্রিদি। তার ভ্লগে ভিউয়ার্স যেন হুমড়ি খেয়ে পড়েন। ইউটিউব ছাড়াও মাই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *