Breaking News
Home / Entertainment / ফোর্বসের ১০০ ডিজিটাল তারকা তালিকায় পরীমনি

ফোর্বসের ১০০ ডিজিটাল তারকা তালিকায় পরীমনি

এশিয়ার ১০০ ডিজিটাল তারকার তালিকা প্রকাশ করেছে আমেরিকার প্র’খ্যাত বিজনেস ম্যাগাজিন ফোর্বস। সেখানে বাঘা বাঘা তারকার সঙ্গে রয়েছেন বাংলাদেশের অভিনেত্রী পরীমনি। ওই তালিকায় রয়েছে অমিতাভ বচ্চন, অক্ষয় কুমার, শাহরুখ খান, মাধুরী দীক্ষিতসহ বেশ কয়েকজন বলিউড তারকার নাম। ডিজিটাল মাধ্যমে প্রতিনিয়ত ঝড় তোলা এশিয়া–প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলের এ রকম ১০০ জন কণ্ঠশিল্পী, ব্যান্ডশিল্পী, চলচ্চিত্র ও টেলিভিশন শিল্পীকে এ তালিকায় রাখা হয়েছে।

পরীমনি

গত সোমবার অনলাইনে প্রকাশিত ওই তালিকায় পরীমনি সম্পর্কে লেখা হয়েছে, ফেসবুকে প্রায় ১ কোটি অনুসারী রয়েছে পরীমনির। তাঁর প্রকৃত নাম শামসুন্নাহার স্মৃতি।‘আমার প্রেম আমার প্রিয়া’ সিনেমায় অভিনয়ের জন্য ২০১৯ সালের সিজেএফবি পারফরম্যান্স অ্যাওয়ার্ডে সেরা অভিনেত্রীর (সমালোচক) পুরস্কার পান তিনি। বর্তমানে তিনি বাংলাদেশের মুক্তিযুদ্ধের ওপর নির্মাণাধীন একটি চলচ্চিত্রসহ বেশ কিছু ছবিতে কাজ করছেন।

ফোর্বসের ওই তালিকার শুরুতে জায়গা করে নিয়েছে দক্ষিণ কোরিয়ার মেয়েদের ব্যান্ড ‘ব্ল্যাকপিঙ্ক’, এরপরে চীনা কণ্ঠশিল্পী ও অভিনেতা জ্যাকসন ই। তৃতীয় অবস্থানে রয়েছেন থাইল্যান্ডের অভিনেত্রী দেভিকা হর্নে এবং চতুর্থ অবস্থানে অমিতাভ বচ্চন।বলিউড তার’কাদের মধ্যে এ তালিকায় রয়েছেন অক্ষয় কুমার, শাহরুখ খান, রণবীর সিং, ক্যাটরিনা কাইফ, আনুশকা শর্মা, শ্রেয়া ঘোষাল, শহীদ কাপুর, রণবীর সিং, হৃতিক রোশন, মাধুরী দীক্ষিত, আলিয়া ভাট, জ্যাকুলিন ফার্নান্দেজ, নেহা কক্কর। এ ছাড়া রয়েছে পাকিস্তানের অভিনেত্রী মাহিরা খান, গায়ক আতিফ আসলাম, অস্ট্রেলীয় অভিনেতা ক্রিস হেমসওর্থ, হংকংয়ের অভিনেতা ডনি ইয়েনের নাম।

এ তালিকা প্রসঙ্গে বলা হয়েছে, সামাজিক যোগাযোগমাধ্যমে এই তারকাদের শক্তিশালী উপ’স্থিতি তাঁদের পর্দা ও মঞ্চে আরও জনপ্রিয় করে তুলেছে। এ ছাড়া কোভিড–১৯ পরিস্থিতিতে যখন সবকিছু বন্ধ, তখন এই তারকারা সামাজিক যোগাযোগমাধ্যমে ভক্ত–অনুরাগীদের সচেতন ও আশাবাদী হতে সাহায্য করেছেন।

About ja

Check Also

দীঘিকে নিয়ে সম্ভাবনার কথা বললেন তৌহিদ আফ্রিদি

দেশের জনপ্রিয় ইউটিউবার তৌহিদ আফ্রিদি। তার ভ্লগে ভিউয়ার্স যেন হুমড়ি খেয়ে পড়েন। ইউটিউব ছাড়াও মাই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *