Breaking News
Home / Entertainment / জনপ্রিয় অভিনেত্রী অপর্ণা ঘোষের বিয়ে আজ

জনপ্রিয় অভিনেত্রী অপর্ণা ঘোষের বিয়ে আজ

জনপ্রিয় অভিনেত্রী ও থিয়েটারকর্মী অপর্ণা ঘোষের বিয়ে আজ বৃহস্পতিবার (১০ ডিসেম্বর)। সনাতন ধর্মীয় রীতি অনুসারে এদিন চট্টগ্রামে দীর্ঘদিনের বন্ধু সাতরাজিৎ দত্তকে বিয়ে করবেন এই অভিনেত্রী। জানা যায়, গত (৭ ডিসেম্বর) রাতে চট্টগ্রামের নিজ বাড়িতে দুই পরিবারের সদ’স্যদের উপস্থিতিতে আশীর্বাদ অনুষ্ঠান সেরেছেন তাঁরা।

২০০৬ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় সেরা চারের একজন নির্বাচিত হন অপর্ণা ঘোষ। এরপর নিয়মিত হয়ে ওঠেন টেলিভিশন ও বিজ্ঞাপনের পর্দায়। ছোটপর্দার পাশাপাশি বড় পর্দায়ও সরব অপর্ণা। অভিনয়ের জন্য পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার।

তাঁর প্রথম অভিনয় ছিল ‘তবুও ভালোবাসি’ নাটকে। এরপর আর পিছু ফিরে তা’কাতে হয়নি। টিভি নাটক, মঞ্চ, মডেলিং, চলচ্চিত্র, উপস্থাপনাসহ বিনোদন জগতের প্রায় সব ক্ষেত্রেই সরব রয়েছেন এখনো।

তাঁর অভিনীত অন্যতম সিনেমার মধ্যে রয়েছে মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত ‘থার্ড পারসন সিঙ্গুলার নাম্বার’, ‘মেঘমল্লার’, ‘মৃত্তিকা মায়া’, ‘সুতপার ঠিকানা’, ‘ভুবন মাঝি’, ‘গণ্ডি’ প্রভৃতি। ২০১৩ সালে ‘মৃত্তিকা মায়া’ চলচ্চিত্রের জন্য শ্রেষ্ঠ পার্শ্বচরিত্রে অভিনেত্রীর ক্যাটাগরিতে জাতীয় চল’চ্চিত্র পুরস্কার অর্জন করেন তিনি।

অপর্ণা অভিনীত নাটকের মধ্যে উল্লেখযোগ্য হলো- ‘রূপনগর’, ‘জীবনের ছোট ছোট ঢেউ’, ‘আজ রবিবার’, ‘কোথাও কেউ নেই’, ‘হাউসফুল’, ‘ঠুয়া’, ‘৪২০’, ‘বন্ধন’, ‘ভালোবাসি তাই ভালোবেসে যাই’, ‘ঠেলাগাড়ি’ প্রভৃতি।

About ja

Check Also

দীঘিকে নিয়ে সম্ভাবনার কথা বললেন তৌহিদ আফ্রিদি

দেশের জনপ্রিয় ইউটিউবার তৌহিদ আফ্রিদি। তার ভ্লগে ভিউয়ার্স যেন হুমড়ি খেয়ে পড়েন। ইউটিউব ছাড়াও মাই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *