Breaking News
Home / আরব আমিরাত / ভিজিট ভিসা এবং এন্ট্রি পারমিট প্রাপ্তরা অনুমোদন ছাড়াই দুবাই প্রবেশ করতে পারবে

ভিজিট ভিসা এবং এন্ট্রি পারমিট প্রাপ্তরা অনুমোদন ছাড়াই দুবাই প্রবেশ করতে পারবে

আমিরাত এয়ারলাইনের গ্রাহক সেবা অ্যা’কাউন্ট টুইটারে পোস্ট করেছে, যেসব দেশে সংযুক্ত আরব আমিরাতের ভ্রমণ নিষিদ্ধ সেখান থেকেও ভিজিট ভিসা এবং এন্ট্রি পারমিট প্রাপ্ত ব্যাক্তিরা দুবাইতে যেতে পারেন।

এমিরেটস সাপোর্ট টুইটারে একাধিক প্রশ্নের জবাব দেয়ায় এটি এসেছে। “এন্ট্রি পারমিটধারীরা এখন থেকে দুবাই যে’তে পারেন। তাদের জি ডি আর এফ এ অনুমোদনের প্রয়োজন হবে না, ”এটি একটি টুইটে বলা হয়েছে।

“বর্তমান আপডেট অনুসারে, নতুন জারি করা ভিজিট ভিসা নিয়ে যাত্রীরা , কোন GDRFA বা ICA অনুমোদন ছাড়াই দুবাই’তে প্রবেশ করতে পারেন । আপনার আগমন, প্রস্থান এবং ট্রানজিট দেশের জন্য আপনার সমস্ত ভ্রমণের প্রয়োজনীয়তা পূরণ করা নিশ্চিত করতে হবে, ”এটি অন্যটিতে ব’লা হয়েছে।

আরেকটি প্রতিক্রিয়া : “পর্যটক ভিসাধারী যাত্রীদের এখন দুবাই ভ্রমণের অনুমতি দেওয়া হয়েছে। তাদের ৪৮ ঘন্টার মধ্যে এ’কটি পরীক্ষার জন্য নেতিবাচক পিসিআর সার্টিফিকেট উপস্থাপন করতে হবে এবং প্রস্থান করার ৬ ঘণ্টার মধ্যে একটি দ্রুত পিসিআর পরীক্ষা করতে হবে।

সংযুক্ত আরব আমিরাত: ট্যুরিস্ট ভিসার আবেদন করায় , টিকিটের চাহিদা চারগুণ বেড়েছে। সংযুক্ত আরব আমিরাত কর্তৃপক্ষ গত শনিবার’ ঘোষণা করেছিল যে দেশটি আবার পর্যটন ভিসা প্রদান শুরু করবে। পর্যটন ভিসার জন্য আবেদন আজ থেকে, আগস্ট 30 থেকে সমস্ত দেশের মানুষের জন্য উন্মু’ক্ত করেছে ।

এয়ারলাইন সূত্রে এর আগে খালিজ টাইমসকে নিশ্চিত করা হয়েছিল যে সংযুক্ত আরব আমিরাতের কর্তৃপক্ষ কর্তৃক প্রদত্ত সব ধরনের ভিসা এবং/অথবা প্রবেশের অনুমতিধারীরা দুবাইতে যেতে পারবেন। অনুমোদিত ভিসা বিভাগগুলি হল: কর্মসংস্থান, স্বল্প বা বর্ধিত অবস্থান, ভিজিট বা পরিদর্শন ভিসা এবং নতুন জারি করা আবাসিক ভিসা ।

About ja

Check Also

সৌদিতে করোনাভাইরাসের যে বিধিনিষেধ না মানলে ১ লাখ রিয়াল পর্যন্ত জরিমানা হতে পারে

করোনাভাইরাস ম’হামারি মোকাবিলায় শারীরিক দূরত্ব, তাপমাত্রা পরীক্ষাসহ সরকারি স্বাস্থ্যবিধি না মানলে ১ লাখ রিয়াল (২২ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: