Breaking News
Home / সিঙ্গাপুর / সিঙ্গাপুরে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা

সিঙ্গাপুরে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা

সিঙ্গাপুরে বেড়েই চলছে করোনা আক্রান্তের সংখ্যা। আজ ৩১ আগস্ট সিঙ্গাপুর স্বাস্থ্য মন্ত্রণালয়ের দেওয়া সর্বশেষ তথ্যমতে নতুন করে ১৬১ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত করা হয়েছে। যার মধ্যে ১৫৬ জন স্থানীয়। এবং গত ২৪ ঘন্টায় ৪০ জন সুস্থ হয়েছে।

আজকের আক্রান্তদের মধ্যে ৩৮ জন পূর্ববর্তী আক্রান্তের সাথে সংযুক্ত, এবং ইতিমধ্যে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। ২৯ জন নজরদারির মাধ্যমে সনাক্ত করা হয়েছিল। বর্তমানে ৭৯ জন লিঙ্কমুক্ত রয়েছে। আক্রান্তদের মধ্যে ৭০ বছরের উপরে ২ জন সিনিয়র রয়েছে যিনি আংশিকভাবে টিকা দেওয়া হয় এবং গুরুতর অসুস্থতার ঝুঁকিতে থাকে।তাছাড়া বাকি ৫ জন বিদেশ ফেরত যারা সিঙ্গাপুরে আসার পর স্টে হোম নোটিসে ছিলেন।

সিঙ্গাপুরে এখন পর্যন্ত মোট ৬৭ হাজার ৬২০ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত করা হয়েছে এবং করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মোট মৃত্যুর সংখ্যা ৫৫ জন। তাছাড়াও দেশটিতে এখন পর্যন্ত করোনাভাইরাস থেকে মোট সুস্থ হয়েছেন ৬৬ হাজার ১৩২ জন।

সিঙ্গাপুরে গত কয়েকদিনের গড়ে করোনা আক্রান্তের সংখ্যাঃ ৩০/০৮/২১ঃ ১৫৫ জন। ২৯/০৮/২১ঃ ১৩৩ জন। ২৮/০৮/২১ঃ ১২১ জন। ২৭/০৮/২১ঃ ১২২ জন। ২৬/০৮/২১ঃ ১১৬ জন। ২৫/০৮/২১ঃ ১২০ জন। ২৪/০৮/২১ঃ ১১৬ জন। ২৩/০৮/২১ঃ ৯৮ জন। ২২/০৮/২১ঃ ৩৫ জন। ২১/০৮/২১ঃ ৩৭ জন।

অন্যদিকে বিশ্বে করোনা আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা দিন দিন বেড়েই চলছে। আজ ৩১ আগস্ট বাংলাদেশ সময় সন্ধা ৬ টা পর্যন্ত বিশ্বে করোনা আক্রান্তের সংখ্যা ২১ কোটি ৮০ লাখ ৭১ হাজার ৮৭৯ জন। একই সময় বিশ্বে করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছে ৪৫ লাখ ২৬ হাজার ৮৯৪জন। এখন পর্যন্ত বিশ্বে মোট সুস্থ হয়েছে ১৯ কোটি ৪৯ লাখ ৭৪ হাজার ৫৪৬ জন।

About ja

Check Also

সিঙ্গাপুর তার জনসংখ্যার ৮০% করোনার টিকা দেয়ার মাইলফলক অতিক্রম করেছে

সিঙ্গাপুর টিকা দেওয়ার হার একটি নতুন মাইলফলকে পৌঁছেছে, রবিবার (২৯ আগস্ট) পর্যন্ত ৮০ শতাংশ জনসংখ্যা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: