Breaking News
Home / Sports / যত টাকা পাচ্ছেন মাশরাফী

যত টাকা পাচ্ছেন মাশরাফী

বঙ্গবন্ধু টি-২০ কাপে লটারির মাধ্যমে নির্ধারিত হল কোন দলে খেলবেন মাশরাফী বিন মোর্ত্তজা। চলতি টুর্নামেন্টে জেমকন খুলনার হয়ে খেলবেন জাতীয় দলের সাবেক অধিনায়ক। ফলে সাকিব আল হাসান-মাহমুদউল্লাহ রিয়াদদের সঙ্গে খেলবেন তিনি। মাশরাফীকে ‘এ’ গ্রেড ক্যাটাগরির খেলোয়াড় হিসেবে দলভূক্ত করেছে খুলনা।
চলতি আসরে ‘এ’ গ্রেডের ক্রিকেটারদের পারিশ্রমিক ধরা হয়েছে ১৫ লাখ টাকা। মাশরাফী যতগুলো ম্যাচ খেলবেন, সে অনুপাতে তার পারিশ্রমিক ভাগ করে ম্যাচ ফি হিসেবে দেয়া হবে।

চোটের কারণে শুরুতে বঙ্গবন্ধু টি-২০ কাপের ড্রাফটে ছিলেন না মাশরাফী। ইনজুরি থেকে সেরে উঠে কয়েকদিন আগে অনুশীলন শুরু করেন তিনি। এরপর আজ দেন বাধ্যতামূলক ফিটনেস পরীক্ষা। আজকের এ পরীক্ষায় ১০.৭ স্কোর করেন তিনি।

রোববার সকালে এই পরীক্ষায় মাশরাফী পাশ করার পরই চলতি টুর্নামেন্টে তার খেলা নিশ্চিত হয়। তবে নড়াইল এক্সপ্রেস কোন দলে খেলবেন সেটা নিয়ে দেখা দেয় জটিলতা।

এর আগে বঙ্গবন্ধু টি-২০ কাপের ড্রাফটের সময় বিসিবি জানিয়েছিল, মাশরাফী ফিট হলে যে দল তাকে নিতে চাইবে সে দলেই খেলতে পারবেন তিনি। আর যদি একের অধিক দল এই পেসারকে নিতে চায় সেক্ষেত্রে লটারির মাধ্যমে তার ভাগ্য নির্ধারণ হবে।

মাশরাফী ফিট হওয়ার পর কয়েকটি দল তাকে পেতে আগ্রহ জানায়। এর মধ্যে ছিল জেমকন খুলনা, ফরচুন বরিশাল এবং মিনিস্টার গ্রুপ রাজশাহী। ফলে মাশরাফী কোন দলে খেলবে সেটি চূড়ান্ত করতে লটারি করা হয়। লটারি ভাগ্যে মাশরাফীকে দলে টেনেছে খুলনা।

রোববারই মাশরাফীর কোভিড পরীক্ষার নমুনা সংগ্রহ করা হয়েছে। নেগেটিভ আসলে সোমবারই জৈব সুরক্ষা বলয়ে ঢুকবেন তিনি। সেক্ষেত্রে খুলনার পরবর্তী ম্যাচ থেকেই জাতীয় দলের সাবেক এ অধিনায়ককে পাওয়া যাবে।

About ja

Check Also

মানসিক সমস্যায় ভুগছেন মেসি!

চলতি মৌসুমে লিওনেল মেসির সময়টা খুব একটা ভালো যাচ্ছে না। মাঠ এবং মাঠের বাইরে আগের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *